মোত্তাহিদ ইসলাম মারজান, উলিপুর প্রতিনিধিঃ

উলিপুর উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন উলিপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি /সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগ এর ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মঞ্জুরুল সরদার বাবু ।

শুভেচ্ছা বার্তায় মঞ্জুরুল সরদার বাবু প্রথমে শ্রদ্ধাভরে স্বরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে।

ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের পাশে দারিয়ে সাহায্য সহযোগিতা করছেন যাতে করে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষেরা মহামারীর সময়ে দুমুঠো খেয়ে বাঁচতে সক্ষম হচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রার্থনার পাশাপাশি সারাবিশ্বে মহামারী ধারণ করা করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সকলের জন্য মহান আল্লাহ’র দরবারে দোয়া প্রার্থনা করেন।

পরিশেষে তিনি বলেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে দেশে এবং সারাবিশ্বে অধিকাংশ মানুষ সংকট কালের মধ্য দিয়ে অতিক্রম করছে তাদের জীবনযাপন। দেশের এই ক্রান্তিলগ্নে অনুষ্ঠিত হচ্ছে মুসলিমদের সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদ -উল আযহা। এই উৎসবে সারাবিশ্ব আনন্দ পৌঁছে দেয় কিন্তু এবার এই পবিত্র উৎসবে আনন্দ যেনো কেরে নিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস।
তাই সকলকে সরকারের দেওয়া নির্দেশনা অনুযায়ী ও স্বাস্হবিধি মেনে পবিত্র ঈদ-উল আযহা পালন করার আহবান জানান।